সাভারে মাশরুম উন্নয়ন কর্মীদের মহাসড়ক অবরোধ


প্রকাশিত: ১০:২২ এএম, ৩০ জুলাই ২০১৫

চাকরি স্থায়ীকরণের দাবিতে সাভারে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে সাভার মাশরুম উন্নয়ন ইনস্টিটিউটের কর্মচারীরা। বৃহস্পতিবার দুপুরে ঢাকা আরিচা মহাসড়ক অবরোধ করে এ বিক্ষোভ মিছিল করে তারা।

বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে বক্তব্য রাখেন মাশরুম উন্নয়ন ইনস্টিটিউটের সভাপতি আবুল হোসেন ও সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন।

বিক্ষোভ মিছিল থেকে এ সময় মাশরুম উন্নয়ন ইনস্টিটিউটের কর্মচারীরা বলেন, মাশরুম কেন্দ্রে অস্থায়ীভাবে শতাধিক কর্মচারীরা ২০ বছর ধরে চাকরি করে আসলেও এখনো তাদের চাকরি স্থায়ী করা হয়নি। বহুবার কৃষি মন্ত্রণালয়ে আবেদন করার পরেও তাদের চাকরি স্থায়ী করা হয়নি।

তারা বলেন, প্রকল্প আসলে তার মেয়াদ অনুযায়ী তাদের বৈষম্যমূলকভাবে কাজের বিনিময়ে বেতন ভাতা দেয়া হচ্ছে। অবিলম্বে তাদের চাকরি স্থায়ী করণের দাবি জানান তারা। দাবি না মানা হলে কঠোর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারী দেন তারা।

এ সময় ঢাকা আরিচা-মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করায় মহাসড়কে বেশ কিছুক্ষণ যানচলাচল বন্ধ থাকে। পরে পুলিশ এসে তাদেরকে মহাসড়ক থেকে সরিয়ে দিলে যানচলাচল স্বাভাবিক হয়।

আল-মামুন/এসকেডি/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।