তিস্তা চুক্তি ‍অবশ্যই হবে : সুরঞ্জিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৩ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০১৪

তিস্তা চুক্তি ‍অবশ্যই হবে উল্লেখ্য করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, এ নিয়ে দুই দেশের উচ্চ পর্যায়ে আলোচনা হচ্ছে।

সোমবার বিকেল ৪টায় সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের মধুরাপুর বাজারে মধুরাপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিনামুল্যে স্কুলের পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

সম্প্রতি সংলাপ বিষয়ে খালেদা জিয়ার বক্তব্য উল্লেখ করে তিনি বলেন, খালেদা জিয়াকে প্রস্তাব দিলে তিনি হরতাল দেন। ওনাকে নির্বাচনে আসতে বললে আসেন না। কিন্তু অবান্তর কথা বলেন। তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে হবে।

ভারতের সঙ্গে সমুদ্র সীমা মামলার বিষয়ে তিনি বলেন, দুইটি সমুদ্র সীমা মামলায় আমাদের জয় হয়েছে। এতে দুইট‍া বাংলাদেশের সমান জায়গা পেয়েছি। এই বিপুল সম্পদ কাজে লাগিয়ে দেশ আরো এগিয়ে যাবে।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার বিষয়টি উল্লেখ করে সুরঞ্জিত আরও বলেন, যারা এতিমের টাকা মেরে খায়, মামলা নিয়ে তারা বড় গলায় কথা বলতে পারে না।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।