ডাক বিভাগকে মৃত বললেন তারানা


প্রকাশিত: ০৯:২৪ এএম, ২৯ জুলাই ২০১৫

ডাক বিভাকে মৃত বলে উল্লেখ করেছেন সদ্য নিয়োগপ্রাপ্ত ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম। বুধবার জিপিওতে জাতীয় স্ট্যাম্প দিবস ২০১৫ উপলক্ষে স্মারক ডাক টিকিট অবমুক্তকরণ অনুষ্ঠানে এ কথা বলেন তারানা হালিমা। ডাক বিভাগের দক্ষতা ও গতিশীলতা আরো বাড়াতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় ডাক বিভাগের নতুন নতুন সার্ভিস চালু এবং এ সকল ব্যাপারে সচেতন করতে জনগণের মাঝে প্রচারের ওপর গুরুত্বারোপ করেন তারানা হালিম। বেসরকারি প্রতিষ্ঠানের সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকতে হলে ডাক বিভাগের দক্ষতা ও গতিশীলতা বাড়াতে হবে। এজন্য ডাক বিভাগের ত্রুটি বিচ্যুতিগুলো খুঁজে বের করে সমস্যার সমাধান করতে হবে।

তিনি আরো বলেন, ডাক বিভাগকে অধিকতর উন্নত করতে হবে এবং আরো এগিয়ে নিতে হবে। ডাক বিভাগের উন্নয়নের জন্য আমাদের কর্মস্পৃহা এবং সততা বাড়াতে হবে। এছাড়া ই-ক্যাশকে আরো গতিশীল করার কথাও বলেন প্রতিমন্ত্রী।

অনুষ্ঠানে ১০ টাকা মূল্যমানের ১০টি স্মারক ডাকটিকিট, ১০ টাকা মূল্যমানের একটি উদ্বোধনী খাম ও ৫ টাকা মূল্যমানের ডাটা খাম উন্মোচন করা হয়।

ডাক বিভাগের মহাপরিচালক এবিএম হুমায়ুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক বিভাগের সচিব মো. ফয়জুর রহমান চৌধুরী।

আরএম/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।