পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে নেদারল্যান্ডস রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ


প্রকাশিত: ১২:৪৬ পিএম, ২৮ জুলাই ২০১৫

বাংলাদেশে নিযুক্ত নেদারল্যান্ডস এর রাষ্ট্রদূত গার্বেন ডি ইয়ং মঙ্গলবার বিকেলে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেছেন। পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাক্ষাৎকালে পররাষ্ট্রমন্ত্রী ও রাষ্ট্রদূত গার্বেন বাংলাদেশ ও নেদারল্যান্ডসের মধ্যেকার স্বার্থ সংশ্লিষ্ট দ্বিপাক্ষিক বিষয়াদি নিয়ে আলোচনা করেন।
 
উভয়েই দু-দেশের মধ্যে বিদ্যমান চমৎকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় হবে বলে আশা প্রকাশ করেন এবং এ লক্ষ্যে একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
 
গত তিন বছর বাংলাদেশে দায়িত্ব পালনকালে সকল প্রকার সহযোগিতার জন্য নেদারল্যান্ডস এর বিদায়ী রাষ্ট্রদূত পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এসময় তিনি এদেশে তার কর্মকাল অত্যন্ত আনন্দময় ও ফলপ্রসূ ছিল বলেও অভিমত ব্যক্ত করেন।
 
মাহমুদ আলী বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে রাষ্ট্রদূত গার্বেন ডি ইয়ং এর সুস্বাস্থ্য ও সাফল্য এবং নেদারল্যান্ডস এর জনগণের শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনা করেন।

জেইউ/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।