চট্টগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্তদের জেলা প্রশাসনের সহায়তা


প্রকাশিত: ০৫:৫৮ এএম, ২৮ জুলাই ২০১৫

চট্টগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের মাঝে সহায়তা প্রদান করেছেন জেলা প্রশাসন। পাঁচ দিনের বর্ষণে পানিবন্দি মানুষের জন্য নগদ ৩ লাখ টাকা ও ১১১ মেট্রিক টন চাল বরাদ্দ দিয়েছে জেলা প্রশাসন।

সোমবার আনোয়ারা, চন্দনাইশ, হাটহাজারী, সীতাকুন্ড ও মিরসরাইয়ের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. আবুল বাশার। এসময় তিনি বলেন, গত ২৩ জুলাই থেকে ২৭ জুলাই সোমবার পর্যন্ত  টানা বর্ষণে জেলার বিভিন্ন উপজেলার ক্ষতিগ্রস্তদের সাহায্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে এ বরাদ্দ দেয়া হয়েছে।

জেলা প্রশাসন সূত্র জানায়, বরাদ্দকৃত টাকা ও চাল ক্ষতিগ্রস্তদর মাঝে ইতিমধ্যে বিতরণ করা হয়েছে। বিতরণকৃত টাকা ও চালের মধ্যে জেলার সাতকানিয়ায় নগদ ৫০ হাজার টাকা ও ১০ মেট্রিক টন চাল, পটিয়ায় ৫০ হাজার টাকা ও ১০ মেট্রিক টন চাল, বাঁশখালীতে ৫০ হাজার টাকা ও ৬ মেট্রিক টন চাল, রাউজানে ৪০ হাজার টাকা ও ৫ মেট্রিক টন চাল, মিরসরাইয়ে ৩০ হাজার টাকা ও ৫ মেট্রিক টন চাল, চন্দনাইশে ৩০ হাজার ও ৪ মেট্রিক টন চাল, রাঙ্গুনিয়ায় ২০ হাজার ও ৪ মেট্রিক টন চাল, বোয়ালখালীতে ১০ হাজার টাকা ও ২ মেট্রিক টন চাল, হাটহাজারীতে ১০ হাজার টাকা ও ৩ মেট্রিক টন চাল, সীতাকুন্ডে ১০ হাজার টাকা ও ৩ মেট্রিক টন চাল এবং চট্টগ্রাম মহানগর এলাকায় ৫৯ মেট্রিক টন চাল দেয়া হয়েছে।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।