বারিধারা বসুন্ধরা গেটে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৩ পিএম, ১১ এপ্রিল ২০১৮

কোটা সংস্কারের দাবিতে রাজধানীর বারিধারায় বসুন্ধরা আবাসিক এলাকার প্রবেশমুখে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। বুধবার সকাল ১০টা থেকে তারা এখানে বিক্ষোভ শুরু করেন।

এ সময় ইউআইইউ, নর্থ সাউথ, ইনডিপেনডেন্ট, এআইইউবির শিক্ষার্থীরা সড়ক বন্ধ করে স্লোগান দিতে থাকে। তারা সবাই নিজ নিজ ক্যাম্পাস থেকে মিছিল করে আন্দোলনে যোগ দিতে এসেছেন বলে জানান।

 

baridara-(1)

বিক্ষোভে শিক্ষার্থীরা ‘জয় বাংলা’, ‘কোটা-সংস্কার’, ‘জ্বালো-জ্বালো, আগুন জ্বাল’ স্লোগান দিতে থাকেন। এসময় ‘একাত্তরের হাতিয়ার, গর্জে ওঠো আরেকবার’ স্লোগান দিতে শোনা যায় আন্দোলনকারীদের।

সড়ক অবরোধ করায় কুড়িল বিশ্বরোড থেকে বাড্ডাগামী যান চলাচল বন্ধ হয়ে যায়। অপরদিকে বাড্ডা নতুন বাজার থেকে বসুন্ধরা গেট পর্যন্ত দীর্ঘ যানজট দেখা গেছে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য মতে, রোববার বেলা ১২ টার দিকে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেন।

 

baridara-(1)

এদিকে বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা দক্ষিণ যুবলীগের অর্থ সম্পাদক মাহিদুজ্জামান মাহি শিক্ষার্থীদের সাথে একাত্মতা ঘোষণা করেন।

এদিকে কোটা সংস্কারের দাবিতে বিকাল ৩ টার পর রাস্তায় আন্দোলনে নামবে ইস্ট ওয়েস্ট ইউনিভাসিটির শিক্ষার্থীরা। এসময় তারা রামপুরা ব্রিজের উপর অবস্থান নিবে। এখন তাদের পরীক্ষা চলছে বলে জানা গেছে।

এইউএ/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।