মিনু-বুলবুলসহ ৮৮ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জশিট


প্রকাশিত: ০৬:৫৬ এএম, ২৯ সেপ্টেম্বর ২০১৪

রাজশাহীতে পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ সরকার হত্যা মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব মিজানুর রহমান মিনু, সিটি করপোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নাদিম মোস্তফাসহ বিএনপি-জামায়াতের ৮৮ জন নেতাকর্মীর বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ।

রোববার বিকেলে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এই অভিযোগপত্র দাখিল করেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক নুর হোসেন খন্দকার।

মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক নুর হোসেন খন্দকার জানান, দীর্ঘ তদন্তের পর মামলার এজাহারে বর্ণিত ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ মামলায় মোট ৯০ জন আসামির মধ্যে নাম-ঠিকানা সঠিক না থাকায় অভিযোগপত্রে দুইজনের নাম বাদ দেওয়া হয়েছে। অভিযোগপত্র থেকে বাদ পড়া দুইজন হলেন- ১৪ নং ওয়ার্ড যুবদলের সভাপতি কাবিল ও মহানগর শ্রমিক ফেডারেশন সারোয়ার জাহান। এছাড়া, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আটক বাঁধন নামে একজনকে গ্রেফতার দেখানো হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ২৬ ডিসেম্বর রাজশাহী নগরীর লোকনাথ স্কুলের মার্কেট এলাকায় দাঁড়িয়ে থাকা পুলিশের একটি ভ্যানে বোমা হামলা চালায় বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। এতে সিদ্ধার্থ সরকারসহ নয়জন পুলিশ সদস্য আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় সিদ্ধার্থ মারা যান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।