বেলা ১১টায় আন্দোলনকারীদের সঙ্গে বসবেন ওবায়দুল কাদের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:৪৬ এএম, ০৯ এপ্রিল ২০১৮

সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের আলোচনায় বসার আহ্বান জানিয়েছেন। তিনি কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, কোটা পদ্ধতি দীর্ঘদিন ধরে চলে আসছে। যেহেতু কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীরা আন্দোলনে নেমেছে তাই সরকার তাদের দাবির ব্যাপারে আলোচনায় বসতে চায়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ব্যাপারে অবহিত হয়েছেন। তিনি বিষয়টি সুরাহার ব্যাপারে আলোচনার জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দায়িত্ব দিয়েছেন। দলীয় সাধারণ সম্পাদক শিক্ষার্থীদের সঙ্গে আগামীকাল বেলা ১১টায় আলোচনায় বসবেন। তাদের সঙ্গে আলোচনা করে বৈঠকের স্থান নির্বাচন করা হবে।

আজ সোমবার রাত পৌনে ২টায় শাহবাগ জাতীয় যাদুঘরের সামনে উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন। তিনি বলেন, সরকারের পক্ষে থেকে তিনি আলোচনায় বসার আহ্বান জানাতে এসেছেন। তিনি সবাইকে ধৈর্য ধরারও অনুরোধ জানান।

এমইউ/ওআর/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।