মেয়েকে বাসে তুলে দিতে গিয়ে প্রাণ গেলো মায়ের

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক ঢামেক
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ০৮ এপ্রিল ২০১৮

 

রাজধানীর যাত্রাবাড়ী রায়েরবাগ এলাকায় মেয়ে ইতি অাক্তার ও মেয়ের জামাই জোবাইরকে বাসে তুলে দিতে গিয়ে গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন মা সাজেদা বেগম (৩৫)। রোববার সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনার পর সকাল সোয়া ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাজেদা বেগমের গ্রামের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলার চাঁদনী সরকার গ্রামে। তার স্বামী সোহরাব সরকার পেশায় ট্রাকচালক। রায়েরবাগের সোহাগের বাড়িতে ভাড়া থাকেন তারা।

নিহতের ছেলে রাজীব জাগো নিউজকে বলেন, সকালে অামার বোন ও তার জামাইকে এগিয়ে দিতে গেলে হঠাৎ পিছন থেকে একটি অজ্ঞাত নামা গাড়ি ধাক্কা দিলে মা গুরুত্বর অাহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় মাকে ঢাকা মেডিকেলে নিয়ে অাসি।

ঢামেক ক্যাম্প পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জাগো নিউজকে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এসএইচ/জেএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।