ঢাকা দক্ষিণ ডিগ্রি কলেজের তিন ছাত্র বহিষ্কার


প্রকাশিত: ০১:৫৬ পিএম, ২৬ জুলাই ২০১৫

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ বিশ্ববিদ্যালয় কলেজে ভাঙচুর, চাঁদাবাজি ও শিক্ষকদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগে অবশেষে তিন ছাত্রকে বহিষ্কার করা হয়েছে।

রোববার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও কলেজ গভর্নিং বডির সভাপতি মোহাম্মদ আশরাফুল আলম খানের সভাপতিত্বে ও কলেজ অধ্যক্ষ অনুরঞ্জন দাসের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বহিষ্কারের এ সিদ্ধান্ত নেয়া হয়। বহিষ্কারের সিদ্ধান্তের সত্যতা নিশ্চিত করেছেন কলেজ অধ্যক্ষ অনুরঞ্জন দাস।

বহিষ্কার ছাত্ররা হলেন, স্নাতক প্রথম বর্ষের জুয়েল আহমদ, অপু মালাকার ও নাহিদ আহমদ। একই ধরণের অভিযোগে জুয়েলের ভাই রুহেল আহমদকে তিন বছর পূর্বে কলেজ থেকে বহিষ্কার করা হয়েছিল।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুল আলম খান বলেন, অভিযুক্ত তিন ছাত্রকে বহিষ্কার করা হয়েছে। ভবিষ্যতে যাতে এ রকম কোন ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সেজন্য বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়েছে।

প্রসঙ্গত, গত জুন মাসের শেষ সপ্তাহে কলেজে হামলা, ভাঙচুর ও শিক্ষকদের অশালীন আচরণ করে কয়েকজন ছাত্র। এরপর থেকে শিক্ষকরা অভিযুক্ত ছাত্রদের শাস্তির দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছিলেন।

ছামির মাহমুদ/এআরএ/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।