ইন্টারনেটে প্রেম না করার পরামর্শ সমাজকল্যাণ মন্ত্রীর


প্রকাশিত: ১০:৪৪ এএম, ২৮ সেপ্টেম্বর ২০১৪

কলেজ পড়ুয়া ছাত্রীদের ইন্টারনেটে ছেলে বন্ধুর সঙ্গে প্রেম করে সময় নষ্ট না করার পরামর্শ দিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী। রোববার দুপুরে মৌলভীবাজার মহিলা কলেজের সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ পরামর্শ দেন।
 
মন্ত্রী বলেন, ইন্টারনেটে ছেলে বন্ধুর সঙ্গে প্রেম করে সময় নষ্ট করো না। কলেজের স্বাধীন জীবনকে হেলায় নষ্ট করে রাষ্ট্রের বোঝা হয়ো না। দেশকে ভালোবাসতে হবে। দেশের কল্যাণে কাজ করতে হবে।

ইন্টারনেট ব্যবহার বেড়ে যাওয়ায় অপমৃত্যু দিন দিন বেড়েই চলেছে বলেও উদ্বেগ প্রকাশ করেন তিনি।

মন্ত্রী আরও বলেন, যতই সুন্দরী বা কালো হও না কেন ভালোভাবে লেখাপড়া করে সুশিক্ষায় শিক্ষিত হতে পারলে জাতি তোমাদের স্মরণ করবে। তোমাদের মধ্যে আনন্দ থাকতে হবে।

কলেজের অধ্যক্ষ মো. শাহজাহানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ মো. শহিদুল্লাহ, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ তোফায়েল আহমদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান বাবুল, ছাত্রলীগ সভাপতি মো. জাকারিয়া আহমদ প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।