কোনো গণমাধ্যমকে বৈরী মনে করে না সরকার : সৈয়দ আশরাফ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:১০ পিএম, ২৩ জুলাই ২০১৫

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সদ্য দায়িত্ব প্রাপ্ত জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, আমরা কোনো গণমাধ্যকে বৈরী মনে করি না। আমরা সব সময়ের মত এখনও আপনাদের পাশে আছি। আপনারাও আমাদের সহযোগীতা করবেন।

বৃহষ্পতিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে বঙ্গবন্ধুর ৪০তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভার সমাপনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা কোনো কর্মসূচি বা অনুষ্ঠান আপনাদের চাপিয়ে দিতে চাই না। চাপিয়ে দেয়া কোনো কিছু মৌলিক হয় না। আমরা চাই আপনারা আপনাদের নিজস্ব স্বকীয়তা থেকে বঙ্গবন্ধুকে নিয়ে অনুষ্ঠান করুন। তাকে মানুষের কাছে পৌঁছে দিন। আপনাদের সৃজনশীলতা থেকে আমরাও বঙ্গবন্ধু সম্পর্কে অনেক কিছু জানতে পারবো।

সৈয়দ আশরাফ বলেন, বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের পক্ষ থেকে ৪০ দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই কর্মসূচিতে ইতোমধ্যেই অনুমোদন দিয়েছেন। শিগগিরই তা সংবাদমাধ্যমকে জানানো হবে।

সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনজুর আহসান বুলবুল, বিশিষ্ট সাংবাদিক আবেদ খান, মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, ইনকিলাব সম্পাদক বাহাউদ্দিন, সমকালের প্রকাশক এ কে আজাদ চৌধুরী, মানবকণ্ঠের প্রকাশক ও সিনিয়র সাংবাদিক জাকারিয়া চৌধুরী, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নাঈম নিজাম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলতাফ মাহমুদ।

আওয়ামী লীগ নেতাদের মধ্যে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ ও এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগাঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিএম মোজাম্মেল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

এসকেডি/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।