সুবিধাবঞ্চিতদের পাশে গ্রামীণফোন


প্রকাশিত: ১১:২৭ এএম, ২৩ জুলাই ২০১৫

এবার সুবিধাবঞ্চিতদের জন্যে চমক নিয়ে এলো গ্রামীণফোন। বৃহস্পতিবার সকালে বিনমূল্যে এক বছরের ইন্টারনেট সুবিধা সহ ৫শ’ সুবিধাবঞ্চিতকে বিনামূল্যে একটি করে হ্যান্ডসেট দিয়েছে প্রতিষ্ঠানটি।

গ্রামীণফোন জানায়- গ্রামীণফোনের গ্রাহক এবং অন্যান্য কর্পোরেট প্রতিষ্ঠানের কাছ থেকে ব্যবহৃত এসব হ্যান্ডসেট সংগ্রহ করা হয়। সংগৃহীত হ্যান্ডসেট ব্র্যাকের সহযোগিতায় সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বিনমূল্যে এক বছরের ইন্টারনেট সুবিধাসহ বিতরণ করা হয়েছে।

এই ক্যাম্পেইনের নাম দেয়া হয়েছে ‘দেয়ার খুশি’। গ্রামীণফোনের ‘দেয়ার খুশি’ ক্যাম্পেইনে যোগ দিতে মাইক্রোসফট এই হ্যান্ডসেটগুলো দিয়েছে। মাইক্রোসফট বাংলাদেশ লি. এর প্রোডাক্ট ম্যানেজার ইফতেখার আহমেদ গ্রামীণফোনের ডেপুটি জেনারেল ম্যানেজার মার্কেটিং মো. শওকত আলী মিয়ার হাতে ১০০টি হ্যান্ডসেট তুলে দিয়েছেন।

গ্রামীণফোনের ‘দেয়ার খুশি’ ক্যাম্পেইনে যোগ দিতে অনেক প্রতিষ্ঠান এগিয়ে এসেছেন। ক্যাম্পেইনের এই ধারাটি অব্যাহত থাকবে বলে জানিয়েছে গ্রামীণফোন।

আরএম/এসএইচএস/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।