শনিবার খুলনায় ৪৭ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:৫০ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী শনিবার (৩ মার্চ) খুলনা সফর করবেন। দেশের বিভাগীয় শহরে সফরের কর্মসূচির অংশ হিসেবে প্রধানমন্ত্রী এই সফর করবেন।

খুলনা সফরকালে নগরী ও জেলায় সম্পন্ন হওয়া ৪৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ৫২টি নতুন প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন করবেন তিনি।

এ ছাড়া খুলনায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। নগরীর সার্কিট হাউস মাঠে এ জনসভা অনুষ্ঠিত হবে।

প্রধানমন্ত্রীর কার্যালয় সুত্রে জানা গেছে, শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের ৯ বছরে এই ৪৭টি উন্নয়ন প্রকল্প গ্রহণ ও শেষ করা হয়।

খুলনা সড়ক ও জনপথ (সওজ), গণপূর্ত বিভাগ (পিডব্লিউডি), এলজিইডি, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট), বাংলাদেশ রেলওয়ে, জেলা ক্রীড়া পরিষদ, জেলা পরিষদ, খুলনা বিশ্ববিদ্যালয় এবং খুলনা ওয়াসা এসব প্রকল্পের কাজ সম্পন্ন করেছে। এসব বিভাগ নতুন ৫২টি উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছে।

এফএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।