আয়েশা ফয়েজের প্রথম জানাজা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৬ এএম, ২৭ সেপ্টেম্বর ২০১৪

প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের মা আয়েশা ফয়েজের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বাদ জোহর রাজধানীর মিরপুরের পল্লবীর মসজিদুল আমান জামে মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ছাড়াও হুমায়ূন আহমদের পরিবারের শুভানুধ্যায়ী, বিশিষ্টজন ও এলাকাবাসী অংশ নেন।

জানাজা শেষে নেত্রকোনার মোহনগঞ্জে নিয়ে যাওয়া হবে। মোহনগঞ্জে নানাবাড়িতে শনিবার রাখা হবে। রবিবার সেখানে দ্বিতীয় জানাজা শেষে বাবা ও নানির কবরের পাশে মাকে দাফন করা হবে, বলেন আয়েশা ফয়েজের ছোট ছেলে জনপ্রিয় লেখক আহসান হাবিব। আজ শনিবার সকাল ৭টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আয়েশা ফয়েজ মারা যান।

পরে সকাল ৯টার দিকে তাকে পল্লবীর নিজ বাসায় (২৪/৪) নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে শেষবারের মতো দেখার জন্য আত্মীয়-স্বজন, পরিবারের শুভানুধ্যায়ী, বিশিষ্টজন ও এলাকাবাসী ছুটে আসেন। ৮৫ বছর বয়সী আয়েশা ফয়েজ কিছু দিন আগে বার্ধক্যজনিত কারণে হাসপাতালে ভর্তি হন। হার্ট ও কিডনি জটিলতায় ভুগছিলেন তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।