মেহেরপুরে হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন


প্রকাশিত: ১০:৪১ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৪

মেহেরপুরে ধর্ষণ ও হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদলত। বৃহস্পতিবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ টিএম মুসা এ রায় দেন।

কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- দারিয়াপুর গ্রামের জবেদ আলীর ছেলে সুরুজ আলী, আজাদ হোসেনের ছেলে সামসুল আলম এবং খোকনের ছেলে আব্দুল জব্বার।

মামলার এজাহারে জানা গেছে, ২০০৭ সালের ৩ জানুয়ারি মুজিবনগর উপজেলার গোপীনাথপুরের জবেদ আলীর মেয়ে মাবিয়াকে আসামিরা ধর্ষণ শেষে শ্বাস রোধ করে হত্যা করেন। হত্যা শেষে দারিয়াপুর বিজিবি ক্যাম্পের অদূরে মাঠে ফেলে যান। পরদিন মাবিয়ার ভাই বাছেদ আলী বাদী হয়ে মুজিবনগর থানায় দারিয়াপুর গ্রামের জবেদ আলীর ছেলে সুরুজ আলী, আজাদের ছেলে সামসুল আলম এবং খোকনের ছেলে আব্দুল জাব্বরা কে আসামীকরে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার তদন্ত শেষে একই বছরের ১৩ মে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেন মুজিবনগর থানার তদন্তকারী কর্মকর্তা এস আই মোবারক হাওলাদার।

মামলায় মোট ১১ জন সাক্ষীর সাক্ষ্যে আসামিরা দোষী প্রমাণিত হওয়ায় বিচারক তাদের বিরুদ্ধে এ রায় দেন। মামলায় রাষ্টপক্ষে এপিপি অ্যাড. কাজী শহিদুল ইসলাম ও আসামি পক্ষে অ্যাড. শহিদুল ইসলাম কৌসুলী হিসেবে ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।