ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান অব্যাহত


প্রকাশিত: ০২:০৬ পিএম, ১৪ জুলাই ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ায় দ্বিতীয় দিনের মতো ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১০টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা গৌতমপাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযান শেষে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির আহমেদ জাগো নিউজকে জানান, গৌতমপাড়া এলাকায় ঠিকাদাররা অবৈধভাবে গ্যাস সংযোগ প্রদান করেছেন এমন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত গৌতমপাড়ায় অভিযান চালায়। এসময় ১০টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং বেশ কয়েকটি গ্যাসের রাইজার জব্দ করা হয়। তবে এ ঘটনায় জড়িত কাউকে আটক বা সাজা প্রদান করা সম্ভব হয়নি।

তিনি আরো জানান, অবৈধ গ্যাস লাইন অপসারণে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে। অভিযান চলাকালে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী (সেবা) মো. আবু জাফর উপস্থিত ছিলেন।

এর আগে গত সোমবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উত্তর সুহিলপুরের বটতলা এলাকায় অভিযান চালিয়ে ৯টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন ভ্রাম্যমাণ আদালত।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।