নতুন মন্ত্রীদের শপথ সন্ধ্যা ৬টায়


প্রকাশিত: ০৬:২১ এএম, ১৪ জুলাই ২০১৫

মন্ত্রিসভায় নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ অনুষ্ঠান মঙ্গলবার সন্ধ্যা ৬টায় বঙ্গভবনে অনুষ্ঠিত হবে। শপথের পর তাদের দফতর বণ্টন করা হবে। মন্ত্রিপরিষদ বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথ গ্রহণ করাবেন।

মন্ত্রিপরিষদ বিভাগ সূত্রে জানা গেছে, দুইজন প্রতিমন্ত্রী পূর্ণ মন্ত্রীর দ্বায়িত্ব পাচ্ছেন। একজন হলেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। অন্যজন বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিমন্ত্রী ইয়াফেজ ওসমান।

এ ছাড়া মন্ত্রিসভায় থাকছেন সাংসদ তারানা হালিম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম বিএসসি ও লালমনিরহাটের সাংসদ নুরুজ্জামান আহমেদ।

এর আগে, সকাল ১১টায় মন্ত্রিপরিষদ বিভাগের সামনে নতুন মন্ত্রীদের শপথ অনুষ্ঠানে যোগদানের জন্য পাঁচটি নতুন গাড়ি আনা হয়।

গাড়ির সিরিয়াল নম্বরগুলো হলো, ঢাকা মেট্রো গ- ২৫-৭৮১৮, ঢাকা মেট্রো গ- ২৫- ৭৭৭৫, ঢাকা মেট্রো গ- ২৫-৭৮১৬,  ঢাকা মেট্রো গ- ২৫-৭৭৯২।

প্রসঙ্গত, সোমবার বিকেলে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে সংসদ সদস্য  তারানা হালিম এবং চট্টগ্রামের আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম বিএসসিকে ফোন করে মঙ্গলবার বিকেল ৩টার মধ্যে প্রস্তুত থাকতে বলা হয়।


# নতুন মন্ত্রীদের শপথ অনুষ্ঠানের জন্য প্রস্তুত গাড়ি
# আকার বাড়ছে মন্ত্রিসভার


এসএ/এসকেডি/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।