মানিকগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪


প্রকাশিত: ০৩:৩৯ এএম, ১৪ জুলাই ২০১৫
প্রতিকী ছবি

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ বিসিক শিল্প নগরী এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। সোমবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের নাম জানা গেছে। তারা হলেন, বাসযাত্রী নড়াইলের তকদির মোল্লা (৭০) এবং বাসের চালক রাসেল মিয়া (৩৫)। বাকীদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের ঢাকা ও মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

জানা যায়, সোমবার দিবাগত রাত ১টার দিকে ঢাকাগামী সাদ পরিবহনের একটি বাস এবং বিপরীত দিক থেকে আসা পাটুরিয়াগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৩ জন এবং হাসপাতালে নেয়ার পথে ১ জন মারা যায়। গুরুতর আহত হয়েছেন ১০ জন।

মানিকগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রহমান জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের ঢাকা ও মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।