জারদারির সঙ্গে বিয়ের কথা উড়িয়ে দিলেন জামানি


প্রকাশিত: ০৩:৫১ পিএম, ১৩ জুলাই ২০১৫

পাকিস্তানের সাবেক রাষ্ট্রপতি ও পিপিপির (পাকিস্তান পিপল পার্টি) সহকারী চেয়ারপারসন আসিফ আলী জারদারির সঙ্গে বিয়ের কথা অস্বীকার করে জারদারিকে ভাই বলে সম্বোধন করেছেন তানভির জামানি। সোমবার এক সংবাদ সম্মেলনে এই ঘটনাকে ভিত্তিহীন গোজব বলে উড়িয়ে দিলেন তিনি।

জামানি অভিযোগ করে বলেন, গণমাধ্যম এই ধরণের গোজব ছড়িয়ে জারদারির ছেলে ও জারদারির মধ্যে ফটল তৈরি করার চেষ্ঠা করছে।

জামানি দাবি করেন, তিনি ১৯৮৬ সালে তাসিন জাভেদকে বিয়ে করেন এবং এখন পর্যন্ত তার স্ত্রী হিসেবেই আছেন।

এই ধরণের ভিত্তিহীন গুজব বিলাওয়াল এবং জারদারির মধ্যে ফাটল ধরানোর জন্য ছড়ানো হচ্ছে বলে তিনি দাবি করেন। জামানি বলেন, জারদারি আমার নেতা ও আমার ভাইয়ের মতো।

তিনি বলেন, আমি হচ্ছি পিপিপি দলের একজন কর্মী। আর এটা প্রমাণ করার জন্য কোনো ধরণের সনদপত্রের প্রয়োজন নেই।

প্রসঙ্গত, জামানি ও জারদারির বিয়ের গুজব বছর ধরে চলছে। সামাজিক মাধ্যমেও তাদের দুইজনের ছবি পোস্টকরতে দেখা গেছে। সম্প্রতি এই ইস্যুতে জামানিকে বেশ কিছু টকশোতে দেখা গেছে। কিন্তু সে সব টকশোতে তিনি এই ব্যাপারে মুখ খোলেননি।

এদিকে, জারদারির মুখপাত্র ফারহাতুল্লাহ বাবর এই বিষয়টিকে গুজব উল্লেখ করে এক বিবৃতিতে বলেন, ``প্রাক্তন প্রেসিডেন্ট জারদারি শহীদ বেনজির ভুট্টোর স্বামী ও শহীদ জুলফিকার আলী ভুট্টোর জামাতা পরিচয়ে গর্বিত। এই পরিচয়ে মৃত্যুবরণ করতে তিনি সম্মানিত বোধ করবেন। এই শ্রদ্ধা ও সম্মানের সম্পর্কের ক্ষতি করে এমন যে কোন কিছুকে তিনি ঘৃনা করেন।``

এসকেডি/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।