মালয়েশিয়ার কাছেও আত্মসমপর্ণ বাংলাদেশের


প্রকাশিত: ০৯:৫৭ এএম, ২১ সেপ্টেম্বর ২০১৪

এশিয়ান গেমস হকিতে নিজেদের প্রথম ম্যাচে শনিবার শক্তিশালী জাপানের মুখোমুখি হয় বাংলাদেশ। হেরে যায় ৮-০ গোলের বড় ব্যবধানে।

রোববার দ্বিতীয় ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে মাঠে নামে চয়ন-নিলয়রা। তবে এবারও হার এড়াতে পারেনি তারা। মালয়েশিয়ার সঙ্গে লড়াই করেও ৫-১ গোলে হার মানে বাংলাদেশ।
 
দক্ষিণ কোরিয়ার সিওনহাক হকি স্টেডিয়ামে ২০ মিনিটে প্রথম গোল হজম করে বাংলাদেশ। মালয়েশিয়ার হয়ে পেনাল্টি কর্নার থেকে গোল করেন আবদুর রহিম।

১০ মিনিটের ব্যবধানে বাংলাদেশের কৃষ্ণকুমার দাস বাংলাদেশকে সমতায় ফেরান। এর পরই ম্যাচ থেকে ছিটকে যায় বাংলাদেশ। শেষ ১৪ মিনিটে চার গোল হজম করে লাল-সবুজ জার্সিধারীরা।

শুরুটা করেন জলিল মারহানে। ৪৬ মিনিটে মালয়েশিয়ার হয়ে দ্বিতীয় গোলটি করেন তিনি। এরপর ৫২ মিনিটে আহমেদ তাজউদ্দিন তৃতীয় ও ৫৮ মিনিটে আবদুল্লাহ সেরুন চতুর্থ গোলটি করেন। ম্যাচের শেষ সময়ে বাংলাদেশের জালে শেষ পেরেকটি ঠুকিয়ে দেন আবদুর রহিম রাজি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।