নড়াইলে বেগ ও মোল্যা বংশের সংঘর্ষে ১৫ জন আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ০৩ জুলাই ২০১৫

নড়াইল সদর উপজেলার বাশঁগ্রাম ইউনিয়নের হুগলাডাঙ্গা গ্রামে মোল্যা ও বেগ বংশের মধ্যে আধিপত্য বিস্তারে সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে কয়েকজনকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে হুগলাডাঙ্গা গ্রামের আধিপত্য নিয়ে বেগ বংশের সঙ্গে মোল্যা বংশের দ্বন্দ্ব চলে আসছিল।

বুধবার টাকা-পয়সার লেনদেনকে কেন্দ্র করে একই গ্রামের দুই কিশোরের মধ্যে মারামারি বাঁধে। এরই জের ধরে হুগলাডাঙ্গা বাজার ও বাজার সংলগ্ন প্রাথমিক বিদ্যালয় মাঠে ঢাল, সুড়কি, লাঠি ও দা নিয়ে দুই গ্রপ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় দুই পক্ষের আনুমানিক ১৫ জন আহত হন। গুরুতর আহতরা হলেন মোল্যা বংশের মাতব্বর শাহাদত মোল্যা (৫০), সামসু মোল্যা (৫২), মিরান মোল্যা (৩০), মুকুল মোল্যা (২৫), খোকা মোল্যা (৪৫), মুজিবর মোল্যা (৪৫), বাশার মোল্যা (৫০), বেগ বংশের মাতব্বর ইসমাইল বেগ (৪৫)আজু বেগ (৪০),শরিফুল বেগ (৩৪) ও ইসলাইল বেগ (৪০)। আহতদের নড়াইল সদর, লোহাগড়া হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান জাগো নিউজকে জানান, এ ঘটনায় দুই পক্ষের দু’টি মামলা হয়েছে। তবে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এখন পরিস্থিতি ন্য়িন্ত্রণে আছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

হাফিজুল নিলু/এমজেড

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।