লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ


প্রকাশিত: ১০:৩৫ এএম, ০৩ জুলাই ২০১৫

সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর জামিন বাতিল, পুনঃগ্রেফতার ও ফাঁসির দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ।

শুক্রবার জুম্মার নামাজের পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে জেলা ইসলামী আন্দোলনের সভাপতি আতিকুর রহমান নান্নু মুন্সীর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিল শেষে সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক টার্মিনালের সামনে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক সামসুল ইসলাম বাদল, মুফতী মো. মাসুম বিল্লাহ, মো. নেকতম আলী দেওয়ান ও মোতাহার হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, এ সরকার নাস্তিকের সরকার, তারা দেশের গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে। অবিলম্বে স্ব-ঘোষিত মুরুদ্দাত লতিফ সিদ্দিকে গ্রেফতার না করলে নারায়ণগঞ্জকে অচল করে দেওয়া হবে। সারা নারায়ণগঞ্জে আগুন জ্বলবে।

বক্তারা আরো বলেন, এদেশে বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও তার ছেলেকে অবমাননা করলে বিচার হয়, জেল হয়। আর প্রিয় নবী মোহাম্মদকে (সাঃ) অবমাননা করলে তার বিচার হয় না। অবিলম্বে নাস্তিকদের ফাঁসির আইন করে লতিফ সিদ্দিকীর ফাঁসি দেওয়ার আহ্বান জানান তারা। তাছাড়া লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করা না হলে আগামী শুক্রবার জুম্মার নামাজের পর আবারো শিমরাইল মোড় ট্রাক টার্মিনালে প্রতিবাদ সমাবেশে ঘোষণা দেওয়া হয়।

হোসেন চিশতী সিপলু/এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।