উজিরপুরে চাচাতো ভাইয়ের হাতে ভ্যানচালক খুন


প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ০২ জুলাই ২০১৫

বরিশালের উজিরপুর উপজেলার ওটরা এলাকায় চাচাতো ভাইয়ের হাতে খুন হয়েছেন শহীদুল বেপারী (৪০) নামে এক ভ্যানচালক।  তিনি ওই গ্রামের খালেক বেপারীর ছেলে।  বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনদের বরাত দিয়ে উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. ফারুক খান জানান, ঘরের সামনে পানি জমে থাকায় শহীদুলের বড় ভাই মাহবুব তাদের চাচাতো ভাই নান্নান বেপারীরকে না জানিয়ে তার বাড়ির আঙিনায় রাখা বালু নিয়ে এসে সেখানে দেয়।

বিষয়টি জানলে নান্নান বেপারীরর সঙ্গে মাহবুবের কথা কাটকাটি হয়।  পরে তাদের মধ্যে এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়।  এ সময় শহীদুল বেপারী ছুটে আসলে দরজার লাট দিয়ে নান্নান বেপারী তার মাথার পিছনে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই জ্ঞান হারায়।  পরে স্বজনরা উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. শামসুদ্দিন তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, মরদেহ উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  এছাড়া নান্নান বেপারীকে ধরতে করতে অভিযান চালানো হচ্ছে।

সাইফ আমীন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।