রাজ্জাককে দেখতে হাসপাতালে স্বাস্থ্যমন্ত্রী


প্রকাশিত: ০২:০৬ পিএম, ০২ জুলাই ২০১৫

চিত্রনায়ক রাজ্জাককে দেখতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে গিয়েছিলেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। বৃহস্পতিবার তাকে দেখতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে যান স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী।

গত ২৬ জুন শুক্রবার রাত ৮টার দিকে শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে নায়ক রাজ রাজ্জাককে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সন্ধ্যায় শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

স্বাস্থ্যমন্ত্রী রাজ্জাকের শয্যাপাশে কিছু সময় কাটান এবং তার চিকিৎসার খোঁজ-খবর নেন। রাজ্জাকের সাথে হাতের ইশারায় কথাও বলেন মন্ত্রী।

স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম সাংবাদিকদের বলেন, নায়ক রাজ রাজ্জাকের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তিনি এখন সবাইকে চিনতে পারছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী কথা বলছেন না।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী নায়ক রাজ্জাকের দ্রুত সুস্থতা কামনা করেন এবং চিকিৎসার ব্যাপারে প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের আশ্বাস দেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী।

এসআইএস/আরএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।