মাস্টার্স শেষ বর্ষে ভর্তির আবেদন শুরু ৫ জুলাই


প্রকাশিত: ১২:১৬ পিএম, ০২ জুলাই ২০১৫

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১২-২০১৩ শিক্ষাবর্ষে স্নাতকোত্তর শেষ বর্ষে (নিয়মিত) ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপে অনলাইন আবেদন আগামী ৫ জুলাই বিকাল ৪টা থেকে শুরু হয়ে ২১ জুলাই পর্যন্ত চলবে।

এই ভর্তি কার্যক্রমে অংশগ্রহণকারী যে সকল শিক্ষার্থী- মেধা তালিকায় স্থান পায়নি, মেধা তালিকায় স্থান পেয়েও ভর্তি হয়নি এবং যারা ভর্তি বাতিল করেছে, সেসব শিক্ষার্থী রিলিজ স্লিপের জন্য আবেদন করতে পারবেন।  যেসব শিক্ষার্থীর প্রাথমিক আবেদন নিশ্চিত করা হয়নি সেসব শিক্ষার্থী রিলিজ স্লিপে আবেদন করতে পারবেন না।

বৃহস্পতিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রিলিজ স্লিপে আবেদনের জন্য শিক্ষার্থীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে নির্দিষ্ট ওয়েবসাইট (www.nu.edu.bd/admissions , www.admissions.nu.edu.bd) এ লিঙ্কে  (Applicant’s Login (Master Final) অপশনে গিয়ে সঠিক রোল নম্বর ও পিন কোড এন্ট্রি দিয়ে খড়মরহ করতে হবে।

আমিনুল ইসলাম/এআরএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।