রূপগঞ্জে টেক্সটাইল মিলে ডাকাতির ঘটনায় গ্রেফতার ২


প্রকাশিত: ১০:৪৮ এএম, ০২ জুলাই ২০১৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা মৈকুলী এলাকার দরপন টেক্সটাইল মিলে ডাকাতির ঘটনায় দু`জনকে গ্রেফতার করেছে পুলিশ।  এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।  বৃহস্পতিবার দুপুরে রাজধানীর শনির আখরা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ঝালকাঠি সদর উপজেলার পেরন্ড গ্রামের মৃত মকরব আলীর ছেলে বেলায়েত হোসেন ও রাজধানীর কদমতলী থানার ধনিয়া বাজার এলাকার আব্দুল মজিদের ছেলে সামাদ মিয়া।

রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুুদুল ইসলাম জানান, গত ১৬ মে মধ্যে রাতে দরপন টেক্সটাইল মিলের শ্রমিকদের অস্ত্রের মুখে জিম্মি করে মিলে থাকা মেশিনারিজসহ প্রায় ২৮ লাখ টাকার মালামাল লুটে নেয় ডাকাত দল।  ডাকাতির পর  গত ২৬ মে দুপুরে রাজধানীর কদমতলী এলাকা থেকে লুট হওয়া মালামাল উদ্ধার করা হয়।  এরপর বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শনির আখরা থেকে ডাকাতির সঙ্গে জড়িত অভিযোগে দুই ডাকাতকে গ্রেফতার করা হয়।  

তিনি আরো জানান, ডাকাতি কাজে ব্যবহৃত প্রাইভেটকার (ঢাকা মেট্রো ক ০৩-৩৮৩১) জব্দ করা হয়।  গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।  তারা ঢাকা-সিলেট মহাসড়ক, এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের আশ-পাশের শিল্প প্রতিষ্ঠানে ডাকাতি করে আসছে।  দীর্ঘদিন ধরে পুলিশ এ চক্রের সদস্যদের খুঁজে বেড়াচ্ছিল।  ডাকাত দলের আরো সদস্যকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মীর আব্দুল আলীম/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।