ইস্কাটনে জোড়া খুন : রিমান্ড শেষে কারাগারে এমপিপুত্র রনি


প্রকাশিত: ০৯:৪৩ এএম, ০২ জুলাই ২০১৫

রাজধানীর নিউ ইস্কাটনে জোড়া খুনের ঘটনায় অভিযুক্ত আওয়ামী লীগের সংরক্ষিত আসনের এমপি পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনিকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছে ঢাকা সিএমএম আদালত। বৃহস্পতিবার তার জামিন আবেদন নামঞ্জুর করে এ আদেশ দেন মহানগর হাকিম আমিনুল হক।
 
এর আগে বুধবার দুপুরে মিন্টো রোডের ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম দাবি করেন, রনির পিস্তল থেকে ছোঁড়া গুলিতেই রাজধানীর নিউ ইস্কাটনের জোড়া খুনের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত হওয়া গেছে।
 
ওই সময় ডিবি কর্মকর্তা মনিরুল ইসলাম আরো বলেন, রনি চার দফায় ১৪ দিনের রিমান্ডে রয়েছে। রনি যদি স্বেচ্ছায় জবানবন্দি দিতে চায়, সেক্ষেত্রে তাকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।
 
প্রসঙ্গত, গত ১৩ এপ্রিল রাত পৌনে দুইটার দিকে নিউ ইস্কাটনে একটি প্রাডো গাড়ি থেকে ছোঁড়া এলোপাতাড়ি গুলিতে দৈনিক জনকণ্ঠের অটোরিকশা চালক ইয়াকুব আলী ও রিকশা চালক আবদুল হাকিম নিহত হন।

এ ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম বাদী হয়ে ১৫ এপ্রিল রাতে অজ্ঞাতদের আসামি করে রমনা থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি প্রথমে থানা পুলিশ তদন্ত করলেও পরে তদন্তভার মহানগর গোয়েন্দা পুলিশের কাছে স্থানান্তর করা হয়। গোয়েন্দা পুলিশ দীর্ঘ অনুসন্ধান শেষে প্রথমে রনির গাড়ি চালক ইমরান ফকিরকে গ্রেফতার করে। তার দেয়া তথ্য অনুযায়ী পুলিশ ধানমন্ডি থেকে রনিকে গ্রেফতার করে।

এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।