ফুলগাজীতে উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে


প্রকাশিত: ০৩:৪১ এএম, ২১ সেপ্টেম্বর ২০১৪

ফেনী জেলার ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। রবিবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৭৬ হাজার ৪শ ৮০জন। ৩০টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে মূল প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল আলিম (দোয়াত কলম), কারাবন্দি বিএনপি নেতা মাহতাব উদ্দিন আহমদ চৌধুরী মিনার (আনারস)।

জেলা রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোমিনুল হক জানান, সব প্রস্তুতি সম্পন্ন করে সুষ্ঠভাবে ভোটগ্রহণের জন্য বিজিবি, র‌্যাব, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন।

এদিকে, বিএনপি নেতা মাহতাব উদ্দিন আহমদ চৌধুরী মিনারের নির্বাচনী অ্যাজেন্ট সাজু চৌধুরী সাংবাদিকদের রবিবার সকাল ৭টার দিকে অভিযোগ করেছেন, দোয়াত কলমের প্রার্থীর পক্ষে বহিরাগতরা বিভিন্ন কেন্দ্রের বাহিরে অবস্থান নিয়েছেন। তারা আনারস প্রতীকের সমর্থকদের ভোট কেন্দ্রে না আসার জন্য বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন।

সাজু চৌধুরী আরও অভিযোগ করেন, সকালে ভোট শুরুর আগে ফুলগাজী সদর ইউনিয়নের গাবতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, নিলক্ষী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ও গনিয়া মোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিনার চৌধুরীর অ্যাজেন্টদের বের করে দিয়েছে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা।

২০ মে উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরামকে নৃশংসভাবে হত্যার পর এ চেয়ারম্যান পদ শূণ্য হলে উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।