সিলেটে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৮:০৯ এএম, ০১ জুলাই ২০১৫

সিলেট নগরের রায়নগর আবাসিক এলাকা থেকে জালাল উদ্দিন (৬৫) নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে রায়নগর প্রত্যায়ন ৪৮ নং বাসার একটি লিচু গাছ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলার মিংহমুড়ি গ্রামে। তিনি দীর্ঘ দিন থেকে রায়নগরে বসবাস করে আসছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার সেহরি খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পড়েন। সকালে কোন এক সময় জালাল উদ্দিন ঘর থেকে বের হয়ে বাসার একটি লিচু গাছের ডালে রশি দিয়ে ঝুলে আত্মহত্যা করেন। ঘুম থেকে উঠে পরিবারের লোকজন জালাল উদ্দিনক লিচু গাছের ডালে ঝুলতে দেখে চিৎকার করেন। পরে আশপাশের লোকজন এসে বিষয়টি পুলিশকে জানায়।

দুপুরে সোবহানীঘাট ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের মর্গে পাঠায়।

কোতোয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের আগে হত্যা না আত্মহত্যা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

ছামির মাহমুদ/এসএস/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।