বাংলাদেশের শিক্ষার্থীরা এগিয়ে যাবে, এগিয়ে যাচ্ছে : শেখ হাসিনা


প্রকাশিত: ০৯:১৩ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যে কোনো দুর্যোগ মোকাবেলায় ছাত্র-ছাত্রীরা এগিয়ে যাবে, বাংলাদেশের জনগণ এগিয়ে যাবে, এগিয়ে যাচ্ছে। শনিবার সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ৪৩তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা ২০১৪ এর সমাপনী অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মন্তব্য করেন।

তিনি বলেন, এ ধরনের প্রতিযোগিতার মাধ্যমে বিশ্বমানের প্রতিযোগী বেরিয়ে আসবে। যারা দেশি ও আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নিয়ে দেশের জন্য সম্মান নিয়ে আসবে।

প্রধানমন্ত্রী বলেন, আমরা চাই শিক্ষার্থীরা শারীরিক ও মানসিক সুস্থতা নিয়ে বেড়ে উঠুক। বিভিন্ন ধরনের খেলাধুলা ও এ ধরনের প্রতিযোগিতা তাদের শারীরিক ও মানসিক গঠনে সহায়ক ভূমিকা পালন করবে।

গত মঙ্গলবার ৪৩তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা- ২০১৪ এর  উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। পাঁচ দিনব্যাপী এ প্রতিযোগিতার আয়োজন করেছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।