মোবাইল বিজ্ঞাপন নেটওয়ার্কে ইবে


প্রকাশিত: ০৬:৩১ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৪

মোবাইল বিজ্ঞাপন নেটওয়ার্ক চালু করতে কাজ করেছে শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ইবে। চলতি বছরের শেষ প্রান্তিক নাগাদ এ নেটওয়ার্ক চালু হতে পারে বলে জানায় প্রতিষ্ঠানটি। - খবর ওয়াল স্ট্রিট জার্নাল

ইবের সাইটটির দৈনিক পরিদর্শকের সংখ্যা ৪৬ লাখে উন্নীত করার লক্ষ্যে এ উদ্যোগ নেয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানানো হয়। নতুন নেটওয়ার্ক চালুর বিষয়ে প্রতিষ্ঠানটি তাদের ওয়েবসাইটে বিজ্ঞাপনদাতাদের উদ্দেশে জানায়, প্রথমবারের মতো আমরা আমাদের গ্রাহকদের সঙ্গে আপনাদের প্রত্যক্ষ যোগাযোগের ব্যবস্থা করার ব্যবস্থা করছি।

প্রতিষ্ঠানটি আরও জানায়, তাদের গ্রাহকরা মাসে সাইটটিতে গড়ে ১৫০ মিনিট ব্যয় করেন। যেখানে তাদের নিকট প্রতিদ্বন্দ্বীদের গ্রাহকরা তাদের সাইটে সময় ব্যয় করেন গড়ে ৪৭ মিনিট। এ কারণে ইবের সাইট বিজ্ঞাপন প্রচারের জন্য উত্কৃষ্ট প্লাটফর্ম হবে বলে মন্তব্য করে ইবে কর্তৃপক্ষ।

ওয়েবসাইটে প্রতিষ্ঠানটি আরও জানায়, সব ধরনের মোবাইল ডিভাইসে তারা বিজ্ঞাপন নেটওয়ার্ক প্রদানের জন্য কাজ করে যাচ্ছে। স্মার্টফোন, ট্যাবলেটে বিজ্ঞাপন  প্রচারের ব্যবস্থার কারণে সাইটটির গ্রাহকরা উপকৃত হবেন বলে মনে করছেন বিশ্লেষকরা। আর এ সেবার মাধ্যমে ইবে তাদের ব্যবসাকে এক অন্য মাত্রায় উন্নীত করতে সক্ষম হবে বলে মনে করা হচ্ছে।

ইবের বিজ্ঞাপন প্রচার বিভাগের প্রধান হোয়ার্ড-সেরিন জানান, আমরা আমাদের গ্রাহকদের চাহিদা জানি। সংশ্লিষ্ট বিজ্ঞাপন তাদের জন্য কেনাকাটায় নতুন অভিজ্ঞতা তৈরি করবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।