জিম্বাবুয়ে সফরে যাচ্ছেন না ভারতের সিনিয়ররা


প্রকাশিত: ০৩:১২ পিএম, ২৮ জুন ২০১৫

বাংলাদেশের সঙ্গে বাংলাওয়াশ না-হলেও সিরিজ হারে বেশ চাপে রয়েছে ধোনি-ব্রিগেড। তার ওপর রয়েছে ব্যস্ত সময়সূচি। সার্বিক পরিস্থিতিতে আসন্ন জিম্বাবুয়ে সফর থেকে বিশ্রামই চাইছেন ভারতীয় দলের `ক্লান্ত` সিনিয়ররা।

সব মিলিয়ে জিম্বাবুয়ে সফরে ভারতের জুনিয়র দলকে পাঠানোর পক্ষেই মত মহেন্দ্র সিং ধোনির। সোমবার এই বিষয়ে সিদ্ধান্ত নেবে বিসিসিআই।

সূত্রের খবর, খারাপ পারফরম্যান্সের আবহে জিম্বাবুয়ে সফরেই ভারতের জুনিয়র টিমকে পরখ করে নিতে চাইছেন নির্বাচকরাও। তাই বিশ্রাম দেওয়া হতে পারে স্বয়ং একদিনের ক্যাপ্টেন ধোনি, টেস্ট ক্যাপ্টেন বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বীন-সহ বেশ কিছু সিনিয়র খেলোয়াড়কে।

সেক্ষেত্রে সুরেশ রায়নাকেই অন্তবর্তীকালীন অধিনায়ক বিবেচনা করা হচ্ছে জিম্বাবোয়ে সফরের জন্য। সূত্র জানায়, টানা টেস্ট ও ওয়ানডে খেলে চলেছেন কোহলি ও অশ্বীন।

বিশ্বকাপ থেকে শুরু করে আইপিএল ও বাংলাদেশ সফর, টানা ব্যস্ততায় ক্লান্তির কথা বোর্ডকে জানিয়েছেন ধোনিও। সেক্ষেত্রে জিম্বাবুয়েতে কার্যত ভারতের বি টিমকেই পাঠাতে পারে বোর্ড।

উল্লেখ্য, আগামী ১০ জুলাই থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ে সিরিজ। এই সফরে ভারত তিনটি ওয়ানডে ও দুটি টি-২০ ম্যাচ খেলবে।

# শেষ পর্যন্ত জিম্বাবুয়ে যাচ্ছে ভারত

বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।