জাবিতে ইফসা’র ইফতার সামগ্রী বিতরণ


প্রকাশিত: ০২:৫৩ পিএম, ২৮ জুন ২০১৫

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) গরিব কর্মচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ ফর সোশ্যাল এইড (ইফসা)। রোববার বিশ্ববিদ্যালয়ের নতুন কলা ও মানবিকী অনুষদ ভবনে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথির বক্তব্যে ইফসার কেন্দ্রীয় সভাপতি জিহাদ হোসেন দিদার বলেন, এই ক্যাম্পাসে অনেক ধরনের ইফতার মাহফিল অনুষ্ঠান হলেও ক্যাম্পাসের গরিব কর্মচারীদের নিয়ে কোনো ইফতার অনুষ্ঠান করা হয় না। অথচ তারা সারা বছর আমাদের বিভিন্নভাবে সেবা দিয়ে যান। তাই এই রমজানে ছোট পরিসরে হলেও তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি আমরা।

ইফসার জাবি শাখার সভাপতি আলী আজম পলাশ বলেন, এ বছর আমরা ক্ষুদ্র পরিসরে এই আয়োজন করলেও আগামী দিনে আরো বড় পরিসরে এরকম আয়োজন করা হবে।

অনুষ্ঠানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল, বিভাগ ও অফিসের প্রায় ২০ জন কর্মচারীর মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইফসার কেন্দ্রীয় সদস্য শারমিন আক্তার, জাবি শাখার সাধারণ সম্পাদক খান রকিবুল ইসলাম, সহ-সভাপতি বৈশাখী এবং অনুষ্ঠানের আহ্বায়ক জয়নাল আবেদীন প্রমুখ।

বিএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।