গোপালগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে হত্যা


প্রকাশিত: ০৯:২৫ এএম, ২৮ জুন ২০১৫

গোপালগঞ্জের মুকসুদপুরে সারেজান মোল্লা (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাত ১টার দিকে মুকসুদপুর উপজেলার বামনডাঙ্গা গ্রামে এ হত্যাকাণ্ডের  ঘটনা ঘটে। রোববার বেলা সাড়ে ১১টায় ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

মুকসুদপুরের সিন্দিয়াঘাট পুলিশ তদন্তকেন্দ্রের দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) মো. গিয়াস উদ্দিন জানিয়েছেন, সারেজান   মোল্লা বাড়ির একটি ঘরের পিছনের বারান্দায় ঘুমাচ্ছিলেন। রাত ১টার দিকে ওই ঘরে সিঁদ কেটে দুর্বৃত্তরা প্রবেশ করে। সারেজান তাদের চিনে ফেললে তারা ধারলো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে পালিয়ে যায়। এসময় ঘুমিয়ে থাকা পরিবারের অন্য সদস্যরা বৃদ্ধের চিৎকার শুনে সেখানে গিয়ে তার রক্তমাখা মরদেহ দেখতে পায়। অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।    

মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. খলিলুর রহমান জানিয়েছেন, নিহতের মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে কোপানোর চিহ্ন রয়েছে। বিষয়টি রহস্যজনক বলে ধারণা করা হচ্ছে।

এসএম হুমায়ূন কবীর/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।