চট্টগ্রামে অস্ত্রসহ গুলিবিদ্ধ যুবক আটক


প্রকাশিত: ০৭:৪৭ এএম, ২৮ জুন ২০১৫

চট্টগ্রামে গুলিবিদ্ধ অবস্থায় সালাউদ্দিন সাজু (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার ভোরে নগরীর অনন্যা আবাসিক এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ দাবি করছে, আটকৃত যুবক একজন শিবির ক্যাডার। পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের পর তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে দেশি বিদেশি অস্ত্রসহ কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, নগরীর অক্সিজেন নয়াহাট এলাকার সৌদিআরব প্রবাসী জাকির হোসেনর কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে সালাউদ্দিন সাজু ও তার সহযোগী। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে জাকির হোসেনকে প্রাণ নাশের হুমকি দেয় এক পর্যায়ে তার বাড়িতে হামলা করে সাজু। হামলার চিত্র সিসিটিভিতে ধরা পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ফুটেজ সংগ্রহ করে।

বায়েজিদ থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, ভিডিও ফুটেজ দেখে তাদেরকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালায়।  গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ রোববার ভোরে অনন্যা আবাসিক এলাকায় গেলে সাজুর নেতৃত্বে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়।এক পর্যায়ে গুলিবিদ্ধ অবস্থায়  সালাউদ্দিনকে আটক করে পুলিশ।

সাজুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাপসপাতালে ভর্তি করা হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।