আবারো রিমান্ডে এমপিপুত্র রনি


প্রকাশিত: ০৬:২৮ এএম, ২৪ জুন ২০১৫
ফাইল ছবি

সংসদ সদস্যপুত্র বখতিয়ার আলম রনিকে আবারো রিমান্ডে নিয়েছে পুলিশ। ঢাকায় গভীর রাতে গুলি চালিয়ে দুজনকে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দ্বিতীয় দফায় তাকে চারদিনের পুলিশ রিমান্ডে পাঠিয়েছে আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের এসআই দীপক কুমার দাসের করা সাতদিনের হেফাজতের আবেদন শুনে ঢাকার মুখ্য মহানগর হাকিম মাহবুবুর রহমান চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

আওয়ামী লীগের সাংসদ পিনু খানের ছেলে রনিকে এর আগেও চার দিন রিমান্ডে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। উল্লেখ্য, গত ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে একটি  প্রাডো গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম নিহত হন।

এ ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে ১৫ এপ্রিল রাতে রমনা থানায় একটি মামলা করেন। পরে মামলাটির তদন্তভার গোয়েন্দা পুলিশের হাতে আসে।

এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত ৩১ মে রনি ও তার গাড়িচালক ইমরান ফকিরকে গ্রেফতার করা হয়। আদালতের অনুমতি মেলার পর গত ৯ জুন রনিকে চার দিনের রিমান্ডে নেয় মহানগর গোয়েন্দা পুলিশ।

এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।