প্রধান বিচারপতির দুই চিঠি নিয়ে সন্ধ্যায় বসবে আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:১২ এএম, ১৪ অক্টোবর ২০১৭

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এস কে) সিনহার অসুস্থতার ছুটি চেয়ে আবেদনের চিঠি ও বিদেশে যাওয়ার সময় সাংবাদিকদের দেয়া লিখিত বক্তব্য নিয়ে আওয়ামী লীগের যৌথ সভায় আলোচনা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ছুটির আবেদনে অসুস্থতার কথা থাকলেও দেশ ত্যাগের সময় তিনি অসুস্থ নয় প্রধান বিচারপতির এমন বক্তব্যের জবাব জানতে চাইলে সংবাদিকদের সামনে এ কথা বলেন কাদের।

তিনি বলেন, ‘তিনি ছুটি চেয়েছেন ওটাও লিখিত বিষয়। আর সাংবাদিকদের কাছে বিদেশে যাওয়ার প্রাক্কালে যেটি দিয়েছেন এটাও লিখিত বিষয়। এ দুটি লিখিত বিষয় নিয়ে আমাদের দলের কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা পরিষদের যৌথসভা হবে শনিবার (আজ) সন্ধ্যায়, সেখানে আলাপ-আলোচনা করে দলের বক্তব্য দেব।’

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘তিনি অসুস্থ বলে ছুটি চেয়েছেন রাষ্ট্রপতির কাছে। দুটো চিঠি নিয়েই আমাদের আলাপ-আলোচনা করতে হবে। যিনি (আইনমন্ত্রী) জোর গলায় বলেছেন অসুস্থতার (প্রধান বিচারপতি) কারণে ছুটি চেয়েছেন। তাকেও আমাদের আজকের বৈঠকে আমন্ত্রণ জানিয়েছি।’

এমএইচএম/এমআরএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।