শেরপুরের সেরা করদাতা তরুণ ব্যবসায়ী সাদি


প্রকাশিত: ১১:৫৭ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৪

শেরপুরের তরুণ ব্যাবসায়ী জামান ট্রেডার্সের স্বত্তাধিকারী সাদুজ্জামান সাদি টানা দু’বার জেলার সেরা করদাতা নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ কর অঞ্চলের আয়কর মেলা উদ্বোধনী অনুষ্ঠানে ২০১৩-১৪ অর্থ বছরের শেরপুর জেলার সেরা করদাতা হিসেবে তাকে পুরস্কৃত করা হয়।

ময়মনসিংহ কর অঞ্চলের সেরা করদাতাদের মাঝে পুরস্কার বিতরণ উপলক্ষে ময়মনসিংহ শহরের পৌর সুপার মার্কেটে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা কর কমিশনার হুমায়রা সাইদা। এর আগে ময়মনসিংহ জেলা প্রশাসক মোস্তাকিম বিল্লাহ ফারুকী তিন দিন ব্যাপী কর মেলা উদ্বোধন করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শেরপুরের তরুণ ব্যাবসায়ী সাদুজ্জামান সাদিকে ২০১২-১৩ এবং ২০১৩-১৪ অর্থবছরের শেরপুর জেলার সেরা করদাতা হিসেবে ঘোষনা করে পুরস্কার দেওয়া হয়। সাদুজ্জামান সাদি জামান টেডার্স ছাড়াও সাকি অটো রাইস মিলসের ব্যবস্থাপনা পরিচালক এবং জেএনএস ফুডস এন্ড বেভারেজ লিমিটেডের পরিচালক হিসেবে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।