রাশিফল : ২০ জুন ২০১৫


প্রকাশিত: ০৩:০৬ এএম, ২০ জুন ২০১৫

মিথুন: কর্মক্ষেত্রে অস্থিরতা বেড়ে চলায় হতাশাও বাড়বে। বিকল্প কর্মসংস্থানের চেষ্টায় আশার আলো। সন্দেহপ্রবণতা থেকে দাম্পত্য অশান্তি।
 
কর্কট: দেরিতে হলেও কর্মোন্নতির সম্ভাবনা। দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ বাড়বে। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির যোগ।

মেষ: কর্মোন্নতি, প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধি ও বদলির সম্ভাবনা। জমি বা বাড়িঘর বিক্রয়ের শুভ দিন। গুরুজনের সঙ্গে বিবাদে সংসারে শান্তিভঙ্গ।

বৃষ: সংস্কৃতিকর্মে সাফল্যের বিশেষ স্বীকৃতির যোগ। অপ্রিয় সত্য কথায় শত্রু বৃদ্ধির ঝুঁকি না-নেওয়াই ভাল। বৈষয়িক সমস্যার সন্তোষজনক সমাধান।

সিংহ: ব্যবসায় মন্দা চললেও বাড়তি লগ্নিতে রাশ টানা দরকার। সাংস্কৃতিক কাজকর্মের বিশেষ স্বীকৃতি। অসঙ্গত কোনো সম্পর্কের জেরে পারিবারিক অশান্তি।

কন্যা: নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে জট কাটিয়ে উঠতে পারেন। সন্তানের জেদ সাংসারিক পরিবেশকে তিক্ত করে দিতে পারে। বহুজনের হিতার্থে স্বার্থত্যাগ।

তুলা: জ্ঞাতিশত্রুর বাগড়ায় সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা বানচাল হয়ে যেতে পারে। আমদানি-রফতানি ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা। কাছেপিঠে ভ্রমণের চিন্তা।

বৃশ্চিক: ছদ্মবেশী বন্ধুর জাল কেটে কার্যোদ্ধার। অতিরিক্ত পরিশ্রমে শরীর ও মনের উপরে বাড়তি চাপ। গুরুজনের চিকিৎসা-বিভ্রাটে হয়রানি।

ধনু: ভাইবোনের সঙ্গে সম্পত্তি-বিবাদ আদালতে গড়াতে পারে। সংস্থা পরিবর্তনের চেষ্টায় আশার আলো। জ্বরজ্বালা ও পাদপীড়ায় দুর্ভোগ।

মীন: কর্মপ্রতিষ্ঠানের আর্থিক দুর্বলতা চিন্তা বাড়িয়ে দেবে। বিকল্প কর্মসংস্থানের চেষ্টায় সাফল্যের ইঙ্গিত। অনিদ্রাজনিত সমস্যায় কাজে ব্যাঘাত।

মকর: পারিবারিক গোলযোগে সম্পত্তি ক্রয়ে বাধা। বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সূত্রে একাধিক কর্মসংস্থানের সুযোগ। কোনো মহিলাকে ঘিরে অশান্তি।

কুম্ভ: সাংসারিক ব্যাপারে উদাসীন থাকলে অন্যেরা সুযোগ নেওয়ার চেষ্টা করতে পারে। শেয়ারে বাড়তি লগ্নি না-করাই ভালো। ঘাড় ও পিঠের ব্যথায় কাজকর্মে ব্যাঘাত।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।