১২ অতিরিক্ত ও যুগ্ম-সচিব বদলি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:১২ পিএম, ০৩ অক্টোবর ২০১৭

প্রশাসনে ৬ অতিরিক্ত সচিব ও ৬ যুগ্ম-সচিবসহ কয়েকটি পদে রদবদল আনা হয়েছে। এ রদবদল এনে মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

অর্থ বিভাগের অতিরিক্ত সচিব জালাল আহমেদকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগে, বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) দিলীপ কুমার সাহাকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব সুশান্ত কুমার সাহাকে অর্থ বিভাগে এবং বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (অতিরিক্ত সচিব) মিজানুর রহমানকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

ভূমি মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব মো. সিরাজ উদ্দিন আহমেদকে ভূমি মন্ত্রণালয়ে ও ওএসডি অতিরিক্ত সচিব আব্দুর রউফ তালুকদারকে অর্থ বিভাগে পদায়ন করা হয়েছে।

ওএসডি যুগ্ম-সচিব মো. জাহিদুর রহমানকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের পরিচালক ও বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের পরিচালক (যুগ্ম-সচিব) গাজী মো. আলী আকবরকে ওএসডি করা হয়েছে।

বিসিকের পরিচালক (যুগ্ম-সচিব) মোহা. রেজাউল করিমকে সুরক্ষা সেবা বিভাগে বদলি, অর্থ বিভাগে সংযুক্ত ওএসডি যুগ্ম-সচিব মাকসুরা নুরকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে সংযুক্ত করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিচালক (যুগ্ম-সচিব) হিসেবে বদলির আদেশাধীন মো. মাসুদ করিমকে ওএসডি করে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংযুক্তি দেওয়া হয়েছে।

বিকেএসপির পরিচালক (যুগ্ম-সচিব) মো. মুশাররফ হুসেইন মোল্লা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব নিয়োগ পেয়েছেন।

অপরদিকে লেফটেন্যান্ট কর্নেল সিদ্দিক মোহাম্মদ জুলফিকার রহমানকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের পরিচালক নিয়োগ দিতে তার চাকরি সুরক্ষা সেবা বিভাগে ন্যস্ত করা হয়েছে।

কিন্তু ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মোশারফ হুসেনকে সেনাবাহিনীতে ফিরিয়ে নেওয়া হয়েছে।

পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি) কর্তৃপক্ষের ডেপুটি ম্যানেজার (উপ-সচিব) মো. জাহাঙ্গীর আলমকে ওএসডি করা হয়েছে।

আরএমএম/একে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।