প্রধানমন্ত্রীর জন্মদিনে মুক্তিযোদ্ধা সন্তানদের দোয়া

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১০:১৩ এএম, ২৮ সেপ্টেম্বর ২০১৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে রাজধানীতে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের পক্ষ থেকে কোরআনখানি, মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স রুমে এ মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটি তা জানিয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপ-কমিটির সভাপতি খন্দকার গোলাম মওলা নকশবন্দী।

muktijoddha-(1)

প্রধান বক্তা হিসেবে ছিলেন মেজর জেনারেল এ কে মোহাম্মদ আলী সিকদার পিএসসি (অব.), জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটির মহাসচিব শফিকুল বাহার মজুমদার টিপু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভাইস চেয়ারম্যান সৈয়দ কাওনাইন কুতুব উদ্দিন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন প্রমুখ।

মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন খন্দকার গোলাম মওলা নকশবন্দী।

জেডএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।