সাগর-রুনি হত্যাকাণ্ড : আবারও জামিন আবেদন করলেন তানভীর


প্রকাশিত: ১১:৩৯ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৪

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলায় গ্রেপ্তার মো. তানভীর রহমান আবারও জামিন চেয়ে উচ্চ আদালতে আবেদন করেছেন। উচ্চ আদালতের একটি বেঞ্চে বিফল হওয়ার পর এবার অন্য বেঞ্চে আবেদন করেছেন তিনি।

তানভীরের আইনজীবী ফাওজিয়া করিম ফিরোজ সাংবাদিকদের জানান, বিচারপতি সৈয়দ এবি মাহমুদুল হক ও বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরীর আদালতে এই আবেদনের শুনানি হতে পারে।

তানভীরের আগের আবেদনটির ওপর শুনানি করে গত ২ সেপ্টেম্বর বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুরের বেঞ্চ সেটি ফিরিয়ে দেয়। ওই আদালতেও আবেদনকারীর পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট ফাওজিয়া। রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল এএসএম নাজমুল হক।

২২ জুলাই সেই আদালতে ফাওজিয়া করিম বলেন, তানভীরকে বিনা বিচারে আটকে রাখা হয়েছে। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনও অভিযোগ পাওয়া যায়নি। মামলার বিচার কাজও চলছে না। এই অবস্থায় জামিন পাওয়া তার অধিকার।

জবাবে মামলাটিকে স্পর্শকাতর উল্লেখ করে অ্যাটর্নি জেনারেল বলেন, এ মামলার তদন্ত চলছে। এ অবস্থায় আসামিকে জামিন দেওয়া ঠিক হবে না।

সাগর-রুনির কথিত পারিবারিক বন্ধু তানভীর রাজধানীর স্কলাস্টিকা স্কুলের ডেপুটি ম্যানেজার ছিলেন। পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে হাজির করলে ২০১২ সালের ১০ অক্টোবর বিচারক তাকে সাত দিনের রিমান্ডে পাঠান। এরপর থেকে তিনি কারাগারেই আছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।