ভাষা সৈনিক আব্দুস সামাদের দাফন সম্পন্ন


প্রকাশিত: ১০:৫৮ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৪

ব্রাহ্মণবাড়িয়ার প্রবীন ব্যক্তিত্ব, ভাষা সৈনিক, বিশিস্ট আইনজীবি, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আলহাজ্ব এডভোকেট আব্দুস সামাদ এর ৩ দফা নামাযে জানাযা শেষে তার গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন করা হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টায় প্রথম দফায় আইনজীবী পরিষদে মরহুমের প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হয়।  

পরে স্থানীয় টেংকের পাড় জামে মসজিদ ময়দানে বাদ জোহর ২য় দফা নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে ব্রাহ্মনবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোক্তাদির চৌধুরী, জেলা প্রশাসক ড. মোহাম্মদ মোশাররফ হোসেন, পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম (বার) সহ জেলার বিভিন্ন রাজিৈনতিক,  সাংস্কৃতিক, সাংবাদিক, সামাজিক সংগঠন সহ বিভিন্ন পেশাজীবি সংগঠন ও সকল মহলের শোকার্তরা মরহুমকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর মরহুমের লাশ তার গ্রামের বাড়ি  ব্রাহ্মনবাড়িয়ার সরাইল উপজেলার নোয়াগাঁও গ্রামে আরেক দফা নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য,  গত শুক্রবার দিবাগত রাত পৌনে ২টায় হৃদক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই ভাষা সৈনিক। মৃত্যুকালে তিনি স্ত্রী,৩ পুত্র ও ২কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।