নিখোঁজের দু`দিন পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০১:০৭ পিএম, ১০ জুন ২০১৫

নারায়ণগঞ্জের ফতুল্লায় শাহ ফয়েজ (৪০) নামে এক ব্যবসায়ীকে নিখোঁজের দু`দিন পর মুন্সিগঞ্জ থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার নিখোঁজ ব্যবসায়ীর পরিবার মরদেহ সনাক্ত করে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত শাহ ফয়েজ ফতুল্লা উপজেলার ধর্মগঞ্জ বোর্ড বাড়ি এলাকার মৃত আব্দুল কাদির পুলুর ছেলে। গ্রেফতারকৃতরা হলেন, আশরাফুল ইসলাম কামাল (৪২), নুরে আলম (৪০) জামাল (৩৫) ও নুরে আলম মিয়া (৫০)। নিহতের পরিবারের অভিযোগ, ফয়েজকে পরিকল্পিতভাবে কামাল গংরা হত্যা করে মরদেহ গুম করার জন্য নদীতে ফেলে দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, শাহ ফয়েজের সঙ্গে স্থানীয় কিছু লোকজনের বিরোধ চলছিলো। আর এ বিরোধের জের ধরে গত ২ জুন বিকেলে ফয়েজকে বাসায় থেকে ডেকে নেওয়া হয়। এরপর থেকে তিনি নিখোঁজ হন।

তিনি আরো জানান, নিখোঁজের দু`দিন পর মুন্সিগঞ্জের একটি নদী থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় অজ্ঞাতনামা হিসাবে ময়নাতদন্তের কাজ সম্পন্ন করা হয়। পরে নিহতের পরিবার মরদেহ সনাক্ত করে। পরে মুন্সিগঞ্জের আদালতের মাধ্যমে মামলা দায়েরের আদেশ নিয়ে বুধবার সকালে ফতুল্লা মডেল থানায় নিহতের স্ত্রী পারভীন বেগম বাদি হয়ে একটি হত্যা মামলা করেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার জনকে গ্রেপ্তার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শাহাদাৎ হোসেন/এআরএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।