না.গঞ্জে ট্রাকচাপায় শিশু নিহত : সড়ক অবরোধ


প্রকাশিত: ১২:৪৫ পিএম, ১০ জুন ২০১৫

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গোপালদিতে বালুবাহী ট্রাকচাপায় রোমান (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় প্রায় দু`ঘণ্টা ঢাকা-গোপালদী সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বিক্ষুদ্ধ জনতা। বুধবার বেলা ১২টায় ঢাকা-গোপালদী সড়কের রামচন্দ্রদী এলাকা এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ট্রাক চালক মাহবুবুর রহমানকে (৩৫) আটক করেছে। মাহবুবু নরসিংদীর বাগহাটা এলাকার মজিবুরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রামচন্দ্রদী গ্রামের জহিরের ছেলে রোমান বাড়ির পাশের রাস্তায় খেলা করাছিলো । এ সময় বালুবাহী একটি ট্রাক রোমানকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ট্রাক ভাঙচুর করে সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। পরে দুপুর ২টার দিকে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, রোমানের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাক চালককে আটক করা হয়েছে। এছাড়া এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

শাহাদাৎ হোসেন/এআরএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।