ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধী শিশুদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ


প্রকাশিত: ০৮:১৯ এএম, ১০ জুন ২০১৫

ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট (দিশা) নামে একটি এনজিও সংস্থার উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শারীরিক, মানসিক ও বুদ্ধিবৃত্তিক প্রতিবন্ধীদের শিক্ষাবৃত্তি দেয়া হয়েছে। বুধবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ শিক্ষাবৃত্তি দেওয়া হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ মোশাররফ হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রতিবন্ধী বিদ্যালয় ও সংস্থার সভাপতি আল মামুন সরকার, অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, জেলা চেম্বার অব কমার্সের সভাপতি আজিজুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, সরকারের পক্ষে একা সবকিছু করা সম্ভব নয়। সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে এগিয়ে এসে তিনি অবহেলিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

আলোচনা সভা শেষে জেলা শহরের ২০ জন শারীরিক, মানসিক ও বুদ্ধি প্রতিবন্ধীকে শিক্ষাবৃত্তি হিসেবে তিন হাজার ৬০০ টাকা করে বৃত্তি দেওয়া হয়।

আজিজুল আলম সঞ্চয়/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।