ঈদের চার নাটকে মম


প্রকাশিত: ০৫:০৭ এএম, ০৫ জুলাই ২০১৪

ঈদের জন্য এখন পর্যন্ত চারটি নাটকে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। এসএ হক অলিকের পরিচালনায় আহসান হাবিবের রচনায় মম অভিনয় করেছেন ‘দ্য ফেইথ ইভেন ম্যানেজমেন্ট’ ও অলিকেরই রচনায় ‘টুকরো মেঘের গল্প’ নাটকে।

প্রথমটিতে তিনি অভিনয় করেছেন সজলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে এবং দ্বিতীয়টিতে তিনি অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজের বিপরীতে। এই দুটি নাটক প্রচার হবে এটিএন বাংলায় ও বাংলাভিশনে। সকাল আহমেদের নির্দেশনায় বীণা আলমের রচনায় মম অভিনয় করেছেন ‘কাব্য কথা’ নাটকে। এ নাটকেও তার বিপরীতে আছেন সজল।

অন্যদিকে শফিকুর রহমান শান্তনুর রচনায় ও বিইউ শুভর পরিচালনায় অপূর্বের বিপরীতে অভিনয় করেছেন ‘শেকড়’ নাটকে। মম জানান, ঈদ উপলক্ষে আরো বেশক’টি নাটকে তার অভিনয়ের কথা রয়েছে।

এদিকে মম এরই মধ্যে একজন চিত্রনায়িকা হিসেবে দুটি ছবির কাজ শেষ করেছেন। একটি রকিবুল আলম রকিবের ‘প্রেম করবো তোমার সাথে’। অন্যটি শিহাব শাহিন পরিচালিত ‘ছুঁয়ে দিলে মন’। ‘প্রেম করবো তোমার সাথে’ মম অভিনয় করেছেন জায়েদ খান ও আনিসুর রহমান মিলনের বিপরীতে এবং ‘ছুঁয়ে দিলে মন’ ছবিতে তিনি অভিনয় করেছেন আরিফিন শুভ’র বিপরীতে।

লাক্সতারকা হওয়ার পর মম প্রথম অভিনয় করেন তৌকীর আহমেদের নির্দেশনায় ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে। প্রথম ছবিতেই তিনি অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।


পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।