বিমানবন্দর রেলস্টেশনে যাত্রী ছাউনি ভেঙে আহত ৮

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৫ পিএম, ৩১ আগস্ট ২০১৭

রাজধানীর বিমানবন্দর রেলস্টেশনে একটি যাত্রী ছাউনি ভেঙে চলন্ত ট্রেনের উপর পড়ায় বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। এতে ঢাকার সঙ্গে উত্তরাঞ্চল ও দক্ষিণাঞ্চল রুটের রেল যোগাযোগ আপাতত বন্ধ রয়েছে।

এ দুর্ঘটনায় ট্রেনের ছাদে বসে থাকা যাত্রীদের কেউ পড়ে গিয়ে আহত হয়েছেন। কারও হাত ও পা কেটে গেছে।

বৃহস্পতিবার রাত ৮টার পরে এ দুর্ঘটনা ঘটে। আহত আটজনের মধ্যে তিনজনকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রেলওয়ে পুলিশ জানিয়েছে, বিমানবন্দর রেলস্টেশনে অতিরিক্ত যাত্রী অবস্থান নেওয়ায় জায়গা সংকুলান না হওয়ায় অনেকে স্টেশনের যাত্রী ছাউনির ওপর অবস্থান নেয়। এতে একপর্যায়ে ভেঙে পড়ে যাত্রী ছাউনি।

এ সময় পার্বতীপুর থেকে ঢাকাগামী স্পেশাল সার্ভিসের একটি ট্রেনের ছাদে থাকা বেশ কয়েকজন যাত্রী ধাক্কা খেয়ে পড়ে যান।

যোগাযোগ করা হলে রেলওয়ে পুলিশের বিমানবন্দর ফাঁড়ির আইসি এএসআই আলী আকবর জাগো নিউজকে বলেন, রেলস্টেশনের যাত্রী ছাউনি ভেঙে পড়েনি। হেলে পড়েছে। কিছু যাত্রী নিষেধাজ্ঞা না মেনে যাত্রী ছাউনির ওপরে অবস্থান নেওয়ায় ছাউনি হেলে পড়ে। একই সময় পার্বতীপুর থেকে আসা স্পেশাল সার্ভিসের ট্রেনের ছাদে অবস্থান নেওয়া যাত্রীরা হেলে পড়া যাত্রী ছাউনির সঙ্গে ধাক্কা খেয়ে বেশ ক’জন পড়ে যায়। এতে আহত হন সাত/আটজন। তাদের তিনজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বাংলাদেশ রেলওয়ে পুলিশের সহকারী সুপার (ঢাকা) উমর ফারুক জাগো নিউজকে বলেন, চলন্ত ট্রেনের উপর যাত্রী ছাউনি হেলে পড়ায় আহত হয়েছে কয়েকজন। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। সেখানে অতিরিক্ত পুরিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

যাত্রী ছাউনি সরিয়ে না নেওয়া পর্যন্ত ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণ অঞ্চলের ট্রেন চলাচল বন্ধ থাকবে বলে তিনি জানান।

জেইউ/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।