বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টে খেলবেন না গেইল


প্রকাশিত: ০৭:৫২ এএম, ১২ সেপ্টেম্বর ২০১৪

বাংলাদেশের বিপক্ষে শনিবার সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে খেলবেন না ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল। ব্যক্তিগত কারণে তিনি খেলতে পারবেন না বলে জানিয়েছিলেন ডাব্লউআইসিবিকে। তাতে রাজি হয়েছে বোর্ড কর্মকর্তারাও।

গেইলের পরিবর্তে টেস্ট দলে অন্তর্ভুক্ত হয়েছেন নবাগত লিওন জনসন। ২৭ বছর বয়সী এই ব্যাটসম্যান প্রথমবারের মতো সাদা পোশাকে খেলবেন জাতীয় দলের হয়ে। টেস্টে না খেললেও তিনটি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি।

এ ছাড়া দলে তেমন কোনো কাটছাঁট করেননি নির্বাচকরা। সিরিজের প্রথম টেস্টে সফরকারীদের ১০ উইকেটে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টে মাঠে নামার মধ্যদিয়ে পাঁচশ টেস্ট খেলার মাইলফলক স্পর্শ করবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

ওয়েস্ট ইন্ডিজ দল : দিনেশ রামদিন (অধিনায়ক), সুলিয়েম্যান বেন, জারমেইন ব্ল্যাকউড, ক্রেইগ ব্রাথওয়েইট, ড্যারেন ব্রাভো, শিবনারায়ন চন্দরপল, কির্ক এডওয়ার্ডস, শ্যানন গ্যাব্রিয়েল, জেসন হোল্ডার, লিওন জনসন, কেমার রোচ, শেন শিলিংফোর্ড, জেরোমে টেলর।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।